সোমবার, ১২ এপ্রিল ২০২১

আইপিএল খেলতে ভারত গেলেন সাকিব

  •  
  •  
  •  
  •  

খেলা ডেস্ক:

একটি অনলাইন লাইভ অনুষ্ঠানে ‘বিস্ফোরক’ মন্তব্য করে গত কিছুদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব আল হাসান। এরপর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। এই অবস্থায় অনেকটা নীরবেই আইপিএল খেলতে ভারত গেলেন সাকিব।

ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের বিমানবন্দরে অভ্যর্থনা ও ভালোমন্দ দেখভালের দায়িত্বে থাকা ওয়াসিম খান বলেছেন, ‘ইউএস বাংলার একটি ফ্লাইটে আজ (শনিবার) সকাল পৌনে ১০টায় সাকিব ভারতের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।’

গত শনিবার দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের পরিচালকসহ নানা অসঙ্গতি নিয়ে কথা বলেছেন সাকিব। তার বক্তব্য এই মুহূর্তে শৃঙ্খলাভঙ্গ হিসেবে না দেখলেও দ্রুতই এ ব্যাপারে ‘সিদ্ধান্ত’ নেবে বোর্ড— জানিয়েছেন সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও নাঈমুর রহমান দুর্জয়। এরপর গত মঙ্গলবার সাকিব যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন। পরদিন থেকেই শুরু মিরপুর শেরেবাংলায় শুরু করেন অনুশীলন। একদিন মিরপুরে অনুশীলন করে বৃহস্পতিবার নিজের একাডেমিতে চলে যান। এরপর শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন এই অলরাউন্ডার।

আইপিএলের চতুর্দশ আসরের নিলাম থেকে সাকিবকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশের এই অলরাউন্ডারকে পুনরায় দলে নিতে ৩ কোটি ২০ লাখ রুপি খরচ করেছে বলিউড বাদশা শাহরুখ খানের দল।

কলকাতা নাইট রাইডার্সের হয়েই নিজের আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন সাকিব। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতার হয়ে খেলেন তিনি। ২০১৮ সালে সাকিবকে ছেড়ে দেয় কলকাতা। এরপর টানা দুই মৌসুম সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল মাতান সাকিব। পরবর্তী সময়ে আইসিসি কর্তৃক নিষেধাজ্ঞা থাকায় গত মৌসুমে সাকিবকে ছেড়ে দেয় হায়দরাবাদ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x