বুধবার, ২০ জানুয়ারি ২০২১

আজ শুরু হচ্ছে জমজমাট বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি

  •  
  •  
  •  
  •  

ডেস্ক রিপোর্ট: দেশের তারকা ক্রিকেটারদের নিয়েই মাঠে গড়াচ্ছে বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্ট। যার নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি। ৫টি দল প্রতিদ্বন্দ্বীতা করছে এই টুর্নামেন্টে। স্পন্সর, ফ্রাঞ্চাইজি, মিডিয়াস্বত্ব- অর্থ্যাৎ বিপিএলের সব ধরণের ফ্লেভারই রাখা হচ্ছে এই টুর্নামেন্টে। যার উদ্বোধনী দিন আজ।

উদ্বোধনী ম্যাচেই আজ মাঠে নামছে শক্তিশালী ঢাকা। বেক্সিমকো ঢাকা নামে এই টুর্নামেন্টে পরিচিত। প্রতিপক্ষ রাজশাহীর ফ্রাঞ্চাইজি ‘মিনিস্টার গ্রুপ রাজশাহী।’ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে এই ম্যাচটি। সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে আরেক শক্তিশালী এবং শিরোপার ফেবারিট দল জেমকন খুলনা। প্রতিক্ষ ফরচুন বরিশাল।

দিনের দ্বিতীয় ম্যাচের দিকেই অবশ্য নজর থাকবে সবার। কারণ, এই ম্যাচ দিয়েই আজ মাঠে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এক বছরের নিষেধাজ্ঞা শেষ করার পর এটাই তার প্রথম মাঠে নামা। ফেরার দিনে কেমন করেন সাকিব সেটাই সবার দেখার বিষয়। আবার আকর্ষণের কেন্দ্রবিন্দু আরেকটি কারণে। সাকিবের প্রতিপক্ষ তারই বন্ধু তামিম ইকবাল। ফরচুন বরিশালের অধিনায়ক হচ্ছেন তামিম।

উদ্বোধনী ম্যাচটিও কম আকর্ষনীয় হবে না। মুশফিকুর রহীমের নেতৃত্বে বেক্সিমকো ঢাকায় খেলছেন একঝাঁক তারকা ক্রিকেটার। তাদের নিয়ে অনায়াসে চ্যাম্পিয়ন ফাইট দেয়া যায়। প্রতিপক্ষ তারুণ্য নির্ভর মিনিস্টার গ্রুপ রাজশাহী। নেতৃত্বও এক তরুণের কাঁধে। নাজমুল হোসেন শান্ত। এই দলের হয়ে খেলছেন আবার মোহাম্মদ আশরাফুলও। অবসরের আগে একবার হলেও জাতীয় দলের হয়ে খেলতে চান তিনি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x