রবিবার, ০১ আগস্ট ২০২১

উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ সরকারি কলেজের ৩৩ শিক্ষার্থী চান্স পেল সরকারি মেডিকেলে

  •  
  •  
  •  
  •  

নিজেস্ব প্রতিবেদক:উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী সিরাজগঞ্জের অন্যতম বিদ্যাপীঠ হলো সিরাজগঞ্জ সরকারি কলেজ। এ কলেজ থেকে এবার ৩৩ জন শিক্ষার্থী সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তির সুযোগ পেয়েছেন।

গত রোববার এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। প্রকাশিত এ ফলে সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীরা এ কৃতিত্ব অর্জন করে। এ নিয়ে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

আজ শুক্রবার (৯ এপ্রিল) সকালে ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ ফিরোজ আলী ৩৩ জন চান্স পাওয়ার বিষয়টি “দৈনিক সিরাজগঞ্জ” কে নিশ্চিত করেছেন।

এদিকে মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তি পরীক্ষায় সুযোগ পাওয়ার সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান ওই শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ টি.এম সোহেল।

তিনি জানান, এরই মধ্যে আমাদের শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ৩৩ জনের সুযোগ পাওয়ার খবর নিশ্চিত করা গেছে। এ সংখ্যা আরো বাড়বে, কারণ এখনো অনেকের খবর আসছে আমাদের কাছে। শুধু মেডিকেলে না, অনেক শিক্ষার্থী বিভিন্ন বিশ্ববিদ্যালয়েও সুযোগ পাবে আমাদের বিশ্বাস।

সরকারি মেডিকেলে চান্স পাওয়া ৩৩ জন হলেন: ঢাকা মেডিকেল কলেজে তানভীর, আসিফ, আব্দুল্লাহ এবং আরিফুল।

শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজে অর্ণি,লোপা,হ্যাপি এবং জেমি। ময়মনসিংহ মেডিকেল কলেজে সুমি, রাজশাহী মেডিকেল কলেজে নিহা,কথা,সামিহা এবং মনিরুল, চট্রগ্রাম মেডিকেল কলেজে সুমাইয়া,প্রীতি এবং সাদিয়া, রংপুর মেডিকেল কলেজে অন্তরা, বিএসবিএমসিতে লগ্ন,কাকলি মন্ডল, কথা, সিলেট ওসমানী মেডিকেল কলেজে জিয়াউর, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে রিতুল,জুয়ায়রিয়া, নিলফামারী মেডিকেলে রিফাহ, মুুনসর আলী মেডিকেল কলেজে আনিমা, নাজমিন এবং নিফা, যশোর মেডিকেল কলেজে সুইটি ও ওয়াহিদা

এছাড়াও বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছেন তিশা, মালিহা,সেতু,খুকুমনি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x