বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

উল্লাপাড়ায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  •  
  •  
  •  
  •  

এস এম ময়নুল হোসাইন বিশেষ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামীলীগ সহযোগী সংগঠন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া ও কেক কেটে পালন করেছে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ।

দিনটি উপলক্ষে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ সোমবার (৪ জানুয়ারি) সকাল ৭ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে।

সকাল সাড়ে ৭ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল ১১ টায় এইচ টি ইমাম পৌর মুক্ত মঞ্চ থেকে একটি র‍্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজের সভাপতিত্বে এইচ টি ইমাম পৌর মুক্ত মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলমাহমুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,যুগ্ন আহব্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী,পৌর মেয়য় এস এম নজরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা আওয়ামিলীগের সদস্য হাফিজুর রহমান হাফিজ,উল্লাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না,মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা,উপজেলা যুবলীগের আহব্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা,উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ রহমান সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x