শুক্রবার, ১৮ জুন ২০২১

উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

  •  
  •  
  •  
  •  

এস এম ময়নুল হোসাইন বিশেষ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়ন ও বড়পাঙ্গাসী ইউনিয়নে এই ঘটনা ঘটে । নিহত ব্যক্তিরা হলেন উপজেলার বাঙ্গালা ইউনিয়নের পাড়মোড়দহ গ্রামের মৃত্যু আব্দুর রহিমের ছেলে সেলিম রেজা (৩০) ও বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আব্দুল আলিম (৩৭) ।

বাঙ্গালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ সেরাজুল ইসলাম লিটন জানান,ধান কাটা শ্রমিকের কাজ করার সময় আলীগ্রাম থেকে আটো ভ্যানে করে ধানের আটি নিয়ে আসার সময় পথের মধ্যে বজ্রপাতের কবলে পড়ে সেলিম রেজার মৃত্যু হয় । আজ শুক্রবার সকালে মোড়দহ গাড়াবাড়ী দাখিল মাদ্রাসায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয় ।

ওপর দিকে বড়পাঙ্গাসী ইউনিয়নের চেয়ারম্যান জানান, হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আব্দুল আলিম হাওড়া থেকে আটো ভ্যানে করে ৬ জন যাত্রীনিয়ে মোহনপুরের উদ্দেশ্যে রওনা দিলে চারা বটতালা এলাকায় পৌছালে বজ্রপাতের কবলে পড়ে তার মৃত্যু হয় ।এসময় আটো ভ্যানে থাকা যাত্রীরা আহত হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান,বজ্রপাতে ২ শ্রমিকের নিহতের ঘটনা শুনেছি। উপজেলা প্রশাসনের থেকে বজ্রপাতে নিহত ব্যক্তিদের জনপ্রতি ২০ হাজার টাকা করেন প্রদান করা হবে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x