বুধবার, ২০ জানুয়ারি ২০২১

কাজিপুরে ছাত্রলীগের ৭৩ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  •  
  •  
  •  
  •  

গোলাম কিবরিয়া খান কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামী লীগ সহযোগী সংগঠন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, স্বাধীনতা স্কয়ারে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া ও কেক কেটে পালন করেছে উপজেলা ছাত্রলীগ।

দিনটি উপলক্ষে কাজিপুর উপজেলা ছাত্রলীগ ৪ জানুয়ারি সকাল ১০ টা ৩০ মিনিটে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে।

বেলা ১১টায় কাজিপুর স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্তহন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব। উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি আতিকুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু। উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন। যুবলীগ সভাপতি বিপ্লব সরকার। স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য প্রয়াত মোহাম্মাদ নাসিম এবং সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x