বৃহঃস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

কাজিপুরে ছাত্রী অপহরণ মামলায় প্রধান আসামী গ্রেফতার

  •  
  •  
  •  
  •  

নিজেস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জের কাজিপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী চাচা মামুনকে (২৫) গ্রেফতারসহ অপহৃত ভাতিজিকে উদ্ধার করেছে পুলিশ। সম্পর্কিত চাচা ভাতিজির এমন প্রেমের ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাজিপুর উপজেলার সীমান্তবর্তী বগুড়ার ধুনট উপজেলার বালিয়া আটা গ্রামের মাসুদ হোসেনের ছেলে মামুনসহ ৬ যুবক গত ২২ নভেম্বর সন্ধায় একই এলাকার সাউততলা গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে অপহৃত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৭ ডিসেম্বর মামুনকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে মামুনের অবস্থান জানতে পারে। সোমবার গভীর রাতে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র নির্দেশনায় ঢাকার আশুলিয়া থানার কুঠুরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সম্পর্কে চাচা ভাতিজি এবং তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল বলে জানায়। মঙ্গলবার ওই ২ জনকে আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত মামুনকে জেল হাজতে প্রেরণ করে এবং ছাত্রীকে মায়ের জিম্মায় দেয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x