শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

কাজিপুরে বিআরএফ’র শীতবস্ত্র বিতরণ

  •  
  •  
  •  
  •  

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুরে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)।

১৮ জানুয়ারি দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে বিআরএফ কাজিপুর উপজেলা শাখার আয়োজনে সনাতন ধর্মের শীতার্ত ৭০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তিনি বলেন, সমাজের নৃগোষ্ঠী সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ গ্ৰহণ করে, সমস্যার সমাধান করে যাচ্ছেন। অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অধিকার আদায়ে সোচ্চার হতে বাংলাদেশ রবিদাস ফোরাম অবশ্যই দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার এবং উপজেলা সমাজ কল্যাণ কর্মকর্তা, মোঃ আলাউদ্দিন।

বিআরএফ কাজিপুর উপজেলা শাখার সভাপতি জওহরলাল রবিদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সঞ্চালক ছিলেন, বাংলাদেশ রবিদাস ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিপন রবিদাস প্রাণকৃষ্ণ‌। সংগঠনটি হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ উদ্যোগকে স্বাগত জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআরএফ কেন্দ্রীয় কমিটির সদস্য অনিল রবিদাস, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি বাবলু রবিদাস, সাধারণ সম্পাদক দিলীপ রবিদাস। বগুড়া পৌর শাখার সভাপতি বিরেন রবিদাস এবং সহ সভাপতি সুভাষ রবিদাস। কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শীতল রবিদাস প্রমুখ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x