বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

কাজিপুরে ব্যাবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

  •  
  •  
  •  
  •  

গোলাম কিবরিয়া খান কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরের সিমান্ত বাজারের ডেকোরেটর ব্যাবসায়ী রিপন মিয়া রোববার ৩ জানুয়ারি সকাল ৯টায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। সন্ত্রাসীরা এসময় ক্ষুর দিয়ে এলো এলোপাথাড়ি নাকে, মুখে, বুকে ও মাথায় আঘাত করে এবং বাটাম দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।

এ ঘটনায় গোলাম রাব্বি(২৫) ও ফয়সাল হক(১৯) উভয় পিতাঃ নজরুল ইসলাম, সাং যমুনা পাড়া, গান্ধাইল, বিরুদ্ধে কাজিপুর থানায় লিখিত অভিযোগ করেছে আহত ব্যাবসায়ী রিপন মিয়া। অভিযোগের ভিত্তিতে কাজিপুর থানার এস আই ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছে।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, রিপনের ডেকোরেটর থেকে অন্তত ১৫ দিন আগে ১৬শ টাকা বাকি রেখে সাউন্ড সিস্টেম ভাড়া নিয়েছিল অভিযুক্ত গোলাম রাব্বি।

পাওনা টাকা পাওয়ার আশ্বাসে গত ২ জানুয়ারি শনিবার সন্ধায় অভিযুক্তদের বাড়িতে গেলে টাকা দেয়ায় অস্বীকৃতি জানায়। রিপনের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে অভিযুক্তরা তাদের মায়ের কথামত রিপনকে কিলঘুষি দিয়ে নাক ফাটিয়ে দেয়।

পরদিন ৩ জানুয়ারি রোববার সকাল ৯ টায় বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবগতির উদ্দেশ্যে যাওয়ার পথে সিমান্ত বাজার গৌরাঙ্গ সেলুনের সামনে রিপনের পথ রোধ করে অভিযুক্তরা ক্ষুর দিয়ে বুকে ও মাথায় এবং বাটাম দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। মারাত্মক আহত অবস্থায় রিপনকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে কাজিপুর ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x