রবিবার, ০১ আগস্ট ২০২১

কাজিপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৭জন নৌকা চায়

  •  
  •  
  •  
  •  

গোলাম কিবরিয়া খান কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারি কাজিপুর পৌরসভা নির্বাচনে ৭জন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়।

প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আব্দুল হান্নান তালুকদার, পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র জি এম তালুকদার, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র হাজী নিজাম উদ্দিন, তরুন ব্যাবসায়ী আল আমিন, স্কুল শিক্ষক সাজেদুল করিম ফরিদ, মোকলেছুর রহমান বকুল চাকলাদার ও পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মাহতাবুর রহমান সৈনিক।

৪ডিসেম্বর শুক্রবার সকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে মতবিনিময় ও প্রাথমিক প্রার্থীতা বাছাই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত নেতৃবৃন্দ জেষ্ঠতার ভিত্তিতে তালিকা করে আওয়ামী লীগ কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড বারাবরে পাঠানোর সিদ্ধান্ত নেয়।

উপস্থিত ছিলেন, একাদশ সংসদের সিরাজগঞ্জ-১ আসনের নবনির্বাচিত এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কৃষক লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলুসহ উপজেলা পর্যায়ের আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্যসমূহ »

  1. জাহিদ হাসান জয় চাকলাদার on

    পোস্ট টি সংশোধন করুন,

    মেয়র পদপ্রার্থী মোকলেছুর রহমান বকুল চাকলাদার এর স্থলে নাম হবে আজিজুল হক বকুল চাকলাদার।

মন্তব্য করুন »

x