সোমবার, ১২ এপ্রিল ২০২১

কামারখন্দে চুরি হওয়া শিশু ৪ ঘণ্টা পর উদ্ধার: আটক ২

  •  
  •  
  •  
  •  

নিজেস্ব প্রতিবেদক: কামারখন্দ থেকে চুরি হওয়া শিশু বাচ্চাটি ৪ ঘণ্টার ব্যবধানে উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে সিরাজগঞ্জ শহরের বড়গোলার আভিসিনা হাসপাতাল থেকে শিশুটি উদ্ধার করা হয়। এ সময় রানী বেগম (৩৫) ও তার পিতা আনোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাসিন্দা।

সিরাজগঞ্জ সদর থানার এএসআই হাসিবুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, শনিবার বিকেল ৪টার দিকে সিরাজগঞ্জ শহরের বড়গোলার আভিসিনা হাসপাতাল থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা সম্পর্কে বাবা ও মেয়ে।

তিনি আরও বলেন এ বিষয়ে সাড়ে ৬টার দিকে সদর থানা চত্বরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে বিস্তারিত জানানো হয়।

এর আগে শনিবার বেলা ১২টার দিকে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বারাকান্দি এলাকা থেকে ২৩ দিনের শিশু চুরি হয়েছে। শিশুটি উপজেলার শহিদুল ইসলাম ও ফরিদা দম্পতির সন্তান।

শিশুটির মা ফরিদা খাতুন জানান, শনিবার (৬ মার্চ) সকালে শিশুটি ঘুমালে আমি বাড়ীর বাইরে যাই। পরে রুমে এসে দেখি শিশুটি নেই। অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পাইনি। পরে স্থানীয়রা জানান, কালো বোরকা পরিহিত এক মহিলা শিশুটি কোলে নিয়ে কর্ণসূর্তি এলাকার দিকে পালিয়ে যান। বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x