বৃহঃস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

কামারখন্দে মানুষ মানুষের জন্য এই স্লোগান নিয়ে ফ্রি ব্লাড গ্রুপিং নির্ণয়

  •  
  •  
  •  
  •  

দুলাল হোসেন মন্ডল স্টাফ রিপোর্টার:” শিক্ষা ও মানবতার সেবায় আমরা” এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার “বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থার” ৩য় বর্ষ পূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত বাগবাড়ী আব্দুল জলিল স্মৃতি উচ্চ বিদ্যালয়ে ১০০” শত মানুষের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় করে সংগঠনটি।

বিকেল সাড়ে ৫ টায় আব্দুল জলিল স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মেরিনা সুলতানার সহযোগীতায় ৫০ জন দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন এই সংগঠনটি।

সন্ধ্যা ৬টায় বিদ্যালয়ের সভা কক্ষে সংগঠনের সভাপতি মো.সেরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, কামারখন্দ থানার অফিসার ইনচার্জ কে এম রাকিবুল হুদা, ২নং ঝাঐল ইউনিয়ন ইউপি সদস্য – সেলিম রেজা, ঝাঐল ইউনিয়ন৭নং ওর্য়াড আওয়ামিলীগ সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন সহ সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থার ৩য় বর্ষ পূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কর্তন করা হয়।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x