বুধবার, ২০ জানুয়ারি ২০২১

কামারখন্দে যাএী সেঁজে অটোভ্যান ছিনতাই

  •  
  •  
  •  
  •  

দুলাল হোসেন মন্ডল স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কাজিপুরা গ্রামের মৃত ছকিন উদ্দিনের ছেলে মো.হায়দার আলী (৪২) নামে এক অটোভ্যান চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে হাত-পা, মুখ-বেঁধে আহত করে ব্যাটারিচালিত অটোভ্যান,নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

গত বুধবার (০৬ জানুয়ারি ) রাত ১০টার দিকে হায়দারপুর -কাজিপুরা সড়কের মাঝখানে কালভার্টে এই ছিনতায়ের ঘটনা ঘটেছে।

আহত হায়দার আলী জানান, কাজিপুরা চৌরাস্তা (বেলকুচি) থেকে ৪ জন যাত্রী সেঁজে জামতৈল যাওয়ার কথা বলে ভ্যানে উঠে। অটোভ্যান চালিয়ে কাজিপুরা-হায়দারপুরের কালভার্টের কাছে পৌঁছালে চর জনের মধ্যে ১ জন তার মোবাইল ফোন ইচ্ছা করে রাস্তায় ফেলে দিয়ে ভ্যান থামাতে বলে। ভ্যান থামালে আরেক জন পিছন থেকে ধারালো ছুরি গলায় ধরে আর বলে একটু নড়াচড়া, চিৎকার, চেঁচামেচি করবি না এই বলে পাকা রাস্তা থেকে মাঠের মধ্যেই নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আমাকে কুপিয়ে মারাত্মক জখম করে ও ভ্যান নিয়ে পালিয়ে যায়।

তিন-চার মাস আগে একটা সমিতি থেকে টাকা নিয়ে অটোভ্যান কিনেছিলাম এই ভ্যান নিয়ে যে টাকা রোজগার করতাম তাই নিয়ে আমার পরিবার কোন রকম চলতো। এখন কি করবো গরিব মানুষ না পারবো সমিতির টাকা দিতে না পারবো পরিবার নিয়ে চলতে এই দূর সময়ে আমাকে কেউ কিছু সাহায্য করলে পরিবার নিয়ে আবার কনো রকম চলতে পারতাম।

কামারখন্দ থানার উপপরিদর্শক (এসআই) ইয়ামিন জানান,রাতে ঘটনার স্থানে পরিদর্শন করেছে এখনো কোন অভিযোগ পাইনি তবে ব্যাটারিচালিত অটোভ্যান উদ্ধারসহ ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x