রবিবার, ০১ আগস্ট ২০২১

কামারখন্দে রোগী সেজে ভ্যানিটি ব্যাগ চুরি

  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের মুক্তি ক্লিনিকের চিকিৎসক আব্দুল হামিদের সহযোগী মোছা. রহিমা খাতুন (৩৪) এর ব্যাগ রোগী সেজে চুরি করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (৪ জুলাই) সকালে এ চুরির ঘটিনাটি ঘটে। পরে উপজেলা প্রশাসনের সহযোগীতায় ব্যাগটি পাওয়া যায়। তবে ওই ব্যাগে থাকা মোবাইল, টাকা লাইট পাওয়া যায়নি।

ডাক্তারের সহযোগী মোছা রহিমা খাতুন (৩৪) বলেন, সকালে অফিসে আসার পর ১৯ বয়সের ৪ জন মেয়ে রোগী সেজে আছেন । আমি অন্য আরেকজন রোগী দেখতে গেলে দেখি আমার ব্যাগও নেই ওই ৪ জন মেয়েও নেই। পরে দ্রুত অফিস থেকে বের হয়ে যাই ওই ৪ টি মেয়ে ও ব্যাগ খোঁজার জন্য। খোঁজা খুঁজি করে পাই না। পরে ৪ ঘন্টা পরে আমার স্যারের কাছে উপজেলা প্রশাসনের লোক ফোন দিয়ে বলে উপজেলা শহীদ মিনারের কাছে একটি ব্যাগ পড়ে আছে ঐ ব্যাগে আপনার সহযোগীর ভোটার কার্ড আছে তাকে দ্রুত পাঠিয়ে দেন। তখন সেখানে যাই ও ব্যাগে থাকা মোবাইল ফোন, টাকা ও লাইট পাইনি।

কামারখন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল হোসেন বলেন, ইয়াসিন, আশিক ও রিপন শহীদ মিনারের কাছে একটি ব্যাগ সকাল থেকে দেখতে পান ও তাদের সন্দেহ হলে উপজেলা প্রশাসনের কাছে ফোন দেন পরে উপজেলা প্রশাসনের লোক এসে ব্যাগটি খুলে দেখেন। ব্যাগে থাকা ভোটার কার্ডে রহিমার নাম লেখা আছে। প্রশাসনের লোক রহিমাকে চিনতে পান আর সাথে সাথে মুক্তি ক্লিনিকের চিকিৎসক আব্দুল হামিদ ডাক্তারকে ফোন দেন। তাকে ফোন দিয়ে বলেন একটি ব্যাগ পাওয়া গেছে সেই ব্যাগে আপনার সহযোগী রহিমার ভোটার আইডি কার্ড আছে। আপনার সহযোগীকে শহীদ মিনারের কাছে পাঠিয়ে দেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x