বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

গালা ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সামিউল হক লাইজু

  •  
  •  
  •  
  •  

জাহিদ হাসান, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-শাহজাদপুর উপজেলার আসন্ন গালা ইউপি নির্বাচনে নৌকার হাল ধরতে চান তরুন এই যুবলীগ নেতা। আওয়ামী পরিবারের সন্তান, সাবেক প্রথম শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম আলহাজ্ব ফজলুল হক (ফজলাল এস.পি) এর ৬ষ্ঠ পুত্র, সাবেক আইন সচিব মরহুম আলহাজ্ব জহুরুল হক দুলাল এর ছোট ভাই, সিরাজগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল কোর্ট এর পিপি এ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু এর ছোট ভাই মো. সামিউল হক লাইজু। 

সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎকারে বলেছেন, জনগণের উন্নয়নমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। তিনি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধিক গুনে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার অসহায়, গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। তিনি শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের সর্বদাই উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেন আমার এলাকার সম্মানিত ব্যক্তি বর্গরাই ভালো বলতে পারবেন এই বিষয়ে, আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় কেমন উন্নয়ন করে আসছি। আমি আশা করি গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যন হয়ে গালা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন উপহার দিব। এলাকার উন্নয়নের গতি সঞ্চার করতে যা দরকার তা আমি আন্তরিক ভাবে করে যাব। যানা যায়, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে প্রশংসিত একটি নাম মো. সামিউল হক লাইজু। বিশেষ করে এলাকার শান্তি প্রিয় নারী-পুরুষের কাছে খুবই আপনজন। করোনাকালীন ও বিভিন্ন প্রাকৃতিক দুযোগের সময় তিনি নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও অসহায় হাজারো মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন।

শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের জনগণের সেবায় যেন খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এ কারণে দলমত নির্বিশেষে মো. সামিউল হক লাইজু সকলের প্রিয় মুখ। এলাকার যেন কোন সমস্যা সমাধানে সবার আগে ঝাপিয়ে পড়েন। তিনি চান এলাকার জনগণের দ্বোরাগোড়ায় সেবা পৌছে দিতে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ক্ষুধা-দারিদ্র মুক্ত মধ্যম সারি দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নেওয়া জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন তিনি। সেই সাথে তার প্রত্যাশা আগামী দিনে রাষ্ট্র্র পরিচালনায় দলমত নির্বিশেষে তার অবস্থান থেকে জননেত্রীর শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বি-নির্মানে সদা সর্বদায় প্রত্যয় ব্যক্ত করেন। প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যহত থাকবে এটা তার প্রত্যাশা। অদুর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মূহুর্ত পর্যন্ত শাসক নয়, জনগণের সেবক হয়ে কাজ করতে চাই বলে জানান তিনি। তিনি বাল্যবিবাহ, ও মাধকাসক্ত নিয়ন্ত্রণে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছেন। শিক্ষা ও স্বাস্থ্য খাতে নজরদারিতে আছেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x