রবিবার, ১৬ মে ২০২১

জমিজমার বিরোধের জের ধরে শাহজাদপুরে ব্যাংক কর্মকর্তার উপর হামলা

  •  
  •  
  •  
  •  

জাহিদ হাসান, শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের রামখারুয়া গ্রামে জমিজমার বিরোধের জের ধরে আনোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যাংক কর্মকর্তার উপর হামলা চালিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

সরেজমিনে ঘুরে জানা যায়, গতকাল সন্ধ্যায়, পূর্ব বিরোধের জের ধরে রামখারুয়া গ্রামের পুত্র আনোয়ার হোসেনের উপর অতর্কিতভাবে ঝাঁপিয়ে পরে প্রতিবেশী আলতাব হোসেন ও তার স্ত্রী, পুত্র। এসময় আনোয়ার হোসেনকে বেধরক পিটিয়ে মাথায় কুপিয়ে জখম করে। পরে মুমুর্ষ অবস্থায় আনোয়ার হোসেনকে বেড়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আনোয়ার হোসেনের পরিবার জানান, আলতাব হোসেন সাথিয়া উপজেলার সৈয়দপুর গ্রামে। সে তার ভাতিজী রাশিদা খাতুন পরীকে বিবাহ করে বসবাস করে আসছে। সেইসাথে এলাকার প্রভাবশালীদের সাথে সখ্যতা গড়ে জবর, জায়গা দখলসহ নানা অপকর্মে জড়িত রয়েছে। ইতিমধ্যে এলাকার বহু মানুষকে মারপিটসহ নানাভাবে হয়রানী করেছে আলতাব হোসেন।

এ ব্যাপারে অভিযুক্ত আলতাব হোসেন জানান, আনোয়ার হোসেনের বাবা ও চাচাদের সাথে জমিজমার বিরোধ নিয়ে গতকাল আমার ছেলেকে মারপিট করার পরই প্রতিবাদ করতে গিয়েছিলাম, এসময় কে আঘাত প্রাপ্ত হয়েছে তা জানা নেই। তবে আমরা আঘাতপ্রাপ্ত হয়েছি। তবে আনোয়ার হোসেনের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করার প্রস্তুুতি নেয়া হচ্ছে। উল্লেখ্য আহত আনোয়ার হোসেন ইসলামী ব্যাংক শাহজাদপুর শাখার একজন অফিসার হিসেবে কর্মরত আছেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x