শুক্রবার, ১৮ জুন ২০২১

নিম্ন আয়ের মানুষের মাঝে প্রতিদিন ইফতার বিতরণ করে যাচ্ছে ‘ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ’

  •  
  •  
  •  
  •  

ডেস্ক রিপোর্ট: সিরাজগঞ্জের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ” এর পক্ষ থেকে আজ ৫ শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে নিজেদের তৈরী করাা ইফতার এবং মাস্ক বিতরণ করা হয়েছে।

রমজানের শুরু থেকেই সংগঠনটি প্রতিদিন শতাধিক নিম্ন আয়ের মানুষকে ইফতার সামগ্রী এবং মাস্ক দিয়ে আসছে, যা চলমান থাকবে শেষ রোযা পর্যন্ত।

আজকে ৫ শতাধিক ইফতার প্যাকেটের মধ্যে ২০০ প্যাকেট নিম্ন আয়ের এলাকাবাসীর নিকট পাঠানো হয়, বাকী ৩৫০ প্যাকেট ইলিয়ট ব্রীজের সামনে থেকে বিতরণ করা হয়েছে।

আজকের ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূর দিপু, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আরাফাত রহমান হিরক প্রমুখ।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা আশিক আহমেদ কৃতজ্ঞতা জানান সংগঠনের একঝাক পরিশ্রমী স্বেচ্ছাসেবকের প্রতি, বিশেষ করে সংগঠনের অন্যতম সদস্য গিনি সিকদার, শাহীন ইসলাম, মেহেদি জামান, শুভ ইসলাম, শুভ আনসারি, আবীর দিবস, শরিফুল শাওন, আব্দুল্লাহ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাশপাশি যারা পরামর্শ ও আর্থিক সহযোগিতা দিয়ে সংগঠনের পাশে থেকেছেন তাদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x