সোমবার, ০১ মার্চ ২০২১

পুনরায় কাউন্সিলর নির্বাচিত হলেন আব্দুল আলিম মন্ডল

  •  
  •  
  •  
  •  

নিজেস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জ পৌরসভার ১২ নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মত আব্দুল আলীম মন্ডল কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনে সিরাজগঞ্জ পৌরসভার ১২ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন আব্দুল আলীম মন্ডল। শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা দেয়া হয়।

আমলাপাড়া,কোল গয়লা,ফজলুল হক রোড ও গোশালা নিয়ে গঠিত ১২ নং ওয়ার্ড। এখানে গয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়,গৌরি আরবান উচ্চ বিদ্যালয়,জাহান আরা উচ্চ বিদ্যালয় এবং হাজী আহম্মেদ আলী উচ্চ বিদ্যালয় মোট ৪ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। ৪ কেন্দ্রের ফলাফলে আব্দুল আলীম মন্ডল ব্লাক বোর্ড প্রতিক নিয়ে ২ হাজার ৪শত ২ ভোট পেয়ে বে সরকারি ভাবে জয়যুক্ত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী শাহীন পারভেজ উট পাখি প্রতিক নিয়ে ১ হাজার ১শত১০ ভোট পেয়েছেন। এছাড়া আরেক প্রার্থী আদনান মুক্তা পাঞ্জাবী প্রতিক নিয়ে পেয়েছে ৮শত ৭৮ ভোট।

ফলাফলে দেখা যায় আলীম মন্ডল ১হাজার ২শত ৯২ ভোটের বিশাল ব্যবধানে জয় লাভ করেছে।

১২ নং ওয়ার্ডে দ্বিতীয় বার নির্বাচিত হওয়ায় আব্দুল আলীম মন্ডল ১২ নং ওয়ার্ড বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে বিপুল ভোটে জয়যুক্ত করেছে তাতে আমি খুবই আনন্দিত আর বিপুল মানুষের এই ভালোবাসা আমার দায়িত্ব বোধ কে আরো বাড়িয়ে দিয়েছে। তাদের এই ভালোবাসায় আমি অনুপ্রাণিত হয়েছি। অতিতের মত তাদের পাশে থেকে এলাকার উন্নয়ন মুলক কাজ করে যাবো।
পুর্বের ন্যায় নিজেকে মানবকল্যানে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া রাখবেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x