বুধবার, ২০ জানুয়ারি ২০২১

পুলিশ অফিসার কামরুলের মৃত্যুত এমপি তানভীর শাকিল জয়ের শোক প্রকাশ

  •  
  •  
  •  
  •  

গোলাম কিবরিয়া খান কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ সদরের বাগবাটি গ্ৰামের কৃতিসন্তান তরুন পুলিশ অফিসার কামরুল ইসলাম গত ৩০ ডিসেম্বর রাত ১১ টায় রাজধানীর বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান। তার এই মর্মান্তিক মৃত্যুতে সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় গভীর ভাবে শোক প্রকাশ করেছেন। সেইসাথে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্ত্রস্ত্র পরিবারের প্রতি সমবেদনা জানান। দোষী গাড়ি চালককে দ্রুত গ্ৰেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

পিতা আজিজুল ইসলামের ৩ সন্তানের মেঝো কামরুল ২০১৪ সালে দেশ মাতৃকা সেবার উদ্দেশ্য নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এস আই হিসেবে যোগদান করে।

তিনি গুলশান থানায় কর্মরত ছিলেন। বুধবার রাত ১১টার দিকে বিমানবন্দর এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কার্যালয়ের পাশে তার মোটরসাইকেলকে একটি গাড়ি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলী জানান, এসআই কামরুল মোটরসাইকেল চালিয়ে একটি মামলার তদন্তের জন্য যাচ্ছিলেন। রাত ১১টার দিকে এপিবিএন মাঠের পশ্চিম পাশের এলাকায় কোনো একটি গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গাড়িটির চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে তার মগজ বেরিয়ে যায়।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x