রবিবার, ০১ আগস্ট ২০২১

পূর্নিমাগাতী ইউনিয়নে সেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী হাসানুর করিম হাসেম

  •  
  •  
  •  
  •  

এস এম ময়নুল হোসাইন বিশেষ প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাতী ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের শুক্রবার (২৫ জুন) সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনের মধ্য দিয়ে সংগঠনকে নতুন করে ঢেলে সাজানোসহ নানা অপকর্ম ও বিতর্কিত কর্মকাণ্ডে জড়িতদের সংগঠন থেকে বাদ দেয়া হবে বলে জানা গেছে। তবে এবারের সম্মেলনে ত্যাগী, পরিশ্রমী ও স্বচ্ছ ভাবমূর্তির নেতারাই সংগঠনটির শীর্ষ পদে জায়গা পাবেন। সে দিক থেকে সেচ্ছাসেবকলীগের সভাপতির পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুর করিম হাসেম।
নেতৃত্ব বাছাইয়ের ক্ষেত্রে স্বেচ্ছাসেবক লীগের তৃণমূলের নেতাকর্মীরা চাচ্ছে শুদ্ধি অভিযানের সঙ্গে সংগতি রেখে ‘ক্লিন ইমেজ ও কর্মীবান্ধব’ নেতা। যারাই আসুক যেন সংগঠনকে ঢেলে সাজাতে পারেন। শক্ত একটি বার্তা কাঁধে নিয়েই যেন নতুন নেতৃত্ব সামনের দিনে দলকে গোছাতে পারে।

এবিষয়ে সেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী হাসানুর করিম হাসেম বলেন,২০১২ সালে পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগ নির্বাচনে ভোটের মাধ্যমে আমি সাধারণ সম্পাদক পদে নিবাচিত হই। নির্বাচিত হবার পর থেকে দলের জন্য কাজ করে যাচ্ছি। এবং উল্লাপাড়া-সলঙ্গার উন্নয়নের রুপকার তানভীর ইমাম এমপি সাহেবের ছোঁয়ায় উল্লাপাড়া তথা সলঙ্গার উন্নয়নের চিত্র অব্যাহত রয়েছে। তার হাতকে শক্তিশালী করার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছি।

এছাড়াও পূর্নিমাগাতী ইউনিয়নের সৎ ও যোগ্য চেয়ারম্যান আলআমিন সরকারের দিকনির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তাঁর আদর্শ বুকে ধারণ করে তাঁর মতো ত্যাগী কর্মী হিসেবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি সভাপতি পদে নির্বাচিত হলে সংগঠনের সকল কার্যক্রম সঠিক ভাবে চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x