বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

বাবা মায়ের অরাজনৈতিক বক্তব্যের প্রতিবাদ করে নারিকেল গাছ মার্কায় ভোট চাইলেন সুমা বিশ্বাস

  •  
  •  
  •  
  •  

জুবায়েল হোসেন বেলকুচিঃ সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নির্বাচনী পথসভায় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারী) দিনব্যাপী পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে সন্ধায় ১নং ওয়ার্ড সুবর্ণসাড়া এমপি রোড সংলগ্ন মাঠে উঠান বৈঠকে মিলিত হয়। গণসংযোগ ও উঠান বৈঠকে অত্র গ্রামের সর্বস্তরের মানুষকে আগামী ১৬ই জানুয়ারী বেলকুচি পৌর নির্বাচনে নারিকেল গাছ মার্কার বিজয়ের লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী সাবেক ছাত্রীনেত্রী সুমা বিশ্বাস।

এসময় তিনি আরও বলেন,বেলকুচি পৌরসভার বর্তমান মেয়র ও বাবা আব্দুল লতিফ বিশ্বাসের অরাজনৈতিক বক্তব্যে পৌরবাসিকে বিচলিত না হয়ে আগামী ১৬ তারিখে নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে দূর্নীতি মুক্ত পৌরসভা গড়তে সকলকে আহ্বান জানান। আমার ছোট ভাই মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজাকে সবসময় পাশে পাবেন এবং আমি সুমা বিশ্বাস আপনাদের পাশে থাকবো।

সমাজ সেবক আলম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা। তিনি বলেন,আমি পৌর মেয়র নির্বাচিত হলে পৌরবাসির ভোটের মর্যাদা রাখবো। আমাকে একটি বার সেবা করার সুযোগ দিবেন এবং পৌরবাসিকে কোন প্রতিশ্রুতি দিবোনা তবে আপনারা নির্বাচিত করলে কাজ করে দেখিয়ে দেব।

তিনি আরও বলেন,কারো কথায় বিচলিত না হয়ে আগামী ১৬ই জানুয়ারীতে নির্দিধায় ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের ভোট প্রয়োগ করবেন। নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ হবে। এসময়,উপজেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক আজিজুল খাঁন হক ঘোষন,সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,পৌর আ.লীগের তথ্যও গবেষনা সম্পাদক মানিক মন্ডল,সাবেক ওয়ার্ড যুবলীগের সেক্রেটারী মিজানুর রহমান মিজান,আ.লীগ নেতা আজাদ সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x