শুক্রবার, ১৮ জুন ২০২১

মোহাম্মাদ নাসিমের ১ম মত্যুবার্ষিকীতে ৩ শতাধিক মসজিদে দোয়া মাহফিল

  •  
  •  
  •  
  •  

কাজিপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মাদ নাসিমের ১ম মত্যুবার্ষিকী (১৩ জুন) পালন উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকায় মাসব্যাপি কর্মসূচি ঘোষণা করেছে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ।

এ ধারাবাহিকতায় ৪ জুন শুক্রবার বাদ জুম্মা উপজেলার চরাঞ্চলের ৬ টি ইউনিয়নের ৩০৪ টি জামে মসজিদে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

কাজিপুর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, চরাঞ্চলের খাসরাজবাড়ী, নাটুয়ারপাড়া, তেকানী, নিশ্চিত পুর, চরগিরিশ ও মনসুরনগর ইউনিয়নের ৩০৪ টি জামে মসজিদে দোয়া মাহফিল প্রয়াত কাজিপুরের অভিভাবক জননেতা মোহাম্মাদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী মাসব্যাপি পালনের অংশ হিসেবে আয়োজিত হয়েছে।

এ সূচী বাস্তবায়ন করতে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক পারভজ আহমেদ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সহ সভাপতি শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারসহ ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীরা সর্বদা সচেষ্ট আছে।

প্রসঙ্গত, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সমৃদ্ধ মোহাম্মাদ নাসিম জীবদ্দশায় বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম স্তম্ভ হিসেবে বিবেচিত ছিলেন, ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম পর্যন্ত সময়ে তিনি রাজপথের আন্দোলনের অকুতোভয় সৈনিক হিসেবে একাধিকবার জেল, জুলুম, নির্যাতন, হামলা, মামলা থেকে রেহাই পাননি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে তিনি রাজপথে যেমন সরব ছিলেন তেমনি রাষ্ট্র পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন অতুলনীয়।

বিশিষ্ট এই রাজনৈতিক ব্যক্তিত্ব গত ১৩ জুন ২০২০ সালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x