বৃহঃস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

শাহজাদপুরের ভেড়াকোলায় অবৈধ সংযোগে চলছে ৫০টি সেচ পাম্প: কর্তৃপক্ষ নিরব

  •  
  •  
  •  
  •  

জাহিদ হাসান, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরের গালা ইউনিয়নের ভেড়াকোলা গ্রামে পল্লী বিদ্যুৎ এর চোখ ফাঁকি দিয়ে অবৈধ ৫০টি সংযোগে চলছে সেচপাম্প।

সরে জমিনে ঘুরে, ভেড়াকোলা পশ্চিমপাড়া গ্রামে এই সংযোগে স্থানীয় অসাধু ব্যক্তিবর্গ বিগত কয়েক বছর ধরে সেচপাম্প পরিচালনা করছে। ভেড়াকোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত রশিদ মোল্লার ছেলে সোনাউল্লাহ, মৃত আবুল মোল্লার ছেলে সাগর মোল্লা, মৃত সেকেন মোল্লার ছেলে জোসন মোল্লা, রোস্তম আলী, আব্দুল আউয়াল, ওমর আলী, নজরুল, মোবারক,বাচ্চু, সহ প্রায় অর্ধশতাধিক ব্যক্তি আবাসিক মিটার থেকে অবৈধ সংযোগ নিয়ে বানিজ্যিকভাবে ইরি-বোরো চাষাবাদ চালিয়ে আসছে। স্থানীয়রা জানান, পল্লী বিদ্যুৎ মাঠকর্মিদের ম্যানেজকরে রমরমা বানিজ্য চালিয়ে আসছে এই অসাধু ব্যক্তিবর্গ।

 

এ ব্যাপারে অবৈধ সংযোগকারি ভেড়াকোলা গ্রামের বাচ্চু জানান, আমরা গত বছর যাবত এভাবেই সংযোগ চালাচ্ছি। পল্লী বিদ্যুৎ স্থানীয় মাঠকর্মিদের সাথে আলাপ আলোচনা করেই সেচ চালাচ্ছি। এ ব্যাপারে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মিজানুর রহমান জানান, অবৈধ সংযোগের বিষয়টি তিনি অবগত নন। তবে অভিযোগ তদন্ত করে অবৈধ সংযোগ বিছিন্ন করা হবে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x