শুক্রবার, ১৮ জুন ২০২১

সপরিবারে করোনায় আক্রান্ত দীপিকা

  •  
  •  
  •  
  •  

অনলাইন ডেস্ক:

এবার সপরিবারে করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। দীপিকার পাশাপাশি আক্রান্ত হয়েছেন বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন অনিশা। তবে স্বামী অভিনেতা রণবীর সিংয়ের বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি।

বর্তমানে পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে অবস্থান করছেন দীপিকা। বাবা প্রকাশ পাড়ুকোনকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইণ্ডিয়া।

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন একজন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়। ১৯৯৪ সালে তার নামে শুরু হয় ‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন একাডেমি’র যাত্রা।

একাডেমির পরিচালক বিমল কুমার জানান, কিছুদিন আগে একাধিক উপসর্গ থাকায় দীপিকার পরিবার করোনা টেস্ট করান। তারা সকলেই আক্রান্ত। তবে আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে।  দিন তিনেকের মধ্যেহাসপাতাল থেকে ছাড়া পেয়ে যেতে পারেন।

গেলো মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যানদীপিকা। সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীরসিংহ। মহারাষ্ট্রে দুই সপ্তাহের লকডাউন ঘোষণাকরার পরেই তারা মুম্বাই ছাড়েন তারা দু’জনে।কিছু দিনের জন্য পরিবারে সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন দীপিকা। কিন্তু সেখানে করোনারকবলে পড়ল গোটা পরিবার।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x