মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১

সিরাজগঞ্জে মল্লিকাজান বেগম স্মৃতি ক্রিকেট লীগের উদ্বোধন

  •  
  •  
  •  
  •  

সিরাজগঞ্জ প্রতিনিধি : আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ২য় মল্লিকাজান বেগম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০২০ উদ্বোধন করা হয়েছে। সিরাজগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড.ফারুক আহাম্মদ প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন করেন। 

সে সময় তিনি বলেন, যে কোন প্রতিযোগীতার জয় পরাজয় কিংবা পুরস্কারই মুখ্য বিষয় নয়, প্রতিযোগিতার লক্ষ্য হচ্ছে আরও এগিয়ে যাওয়া,বড় হওয়া,মহৎ হওয়া,সর্বোপরি দেশ ও জাতির সম্মান,গৌরব সমুন্নত  রাখা।

অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ক্রিকেট  উপ কমিটির আহবায়ক মোহাম্মদ তোফাজ্জল  হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জের  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আবু ইউসুফ সুর্য্য, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক ও যুগ্ন সম্পাদক এবং ক্রিকেট উপ কমিটির সদস্য সচিব সনজয় সাহা।

এ সময়  আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাব হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক  হারুন অর রশিদ খান হাসান, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, শফি ইমাম, ফুলাদ হায়দার খান, এনামুল হক ভুঁইয়া, আলামিন সেখ, হাফিজুল ইসলাম, আশফাকুল আজিজ সুমন সহ ক্রিকেট  উপ কমিটির  সদস্য ও ক্লাব কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্রিকেট মিডিয়া কমিটির আহবায়ক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন। আলোচনা শেষে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড.ফারুক আহাম্মদ আকাশে রং বেরঙের বেলুন উড়িয়ে প্রথম বিভাগ ক্রিকেট  লীগের শুভ উদ্বোধন করেন এবং ফুল দিয়ে খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে পরিচয় ও শুভেচ্ছা বিনিময় করেন।

গতবারের মতো এবারও প্রথম বিভাগ ক্রিকেট লীগে ৯টি দল অংশ নিচ্ছে। প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশ গ্রহণকারী দল গুলো হচ্ছে রেনেসাঁ ক্লাব, রহমতগঞ্জ ইয়াং এসোসিয়েশন, নবজাগরণী সংঘ, মোক্তারপাড়া ক্লাব, একক সংঘ, অগ্রদূত সংঘ, অভিযাত্রী সংঘ, শাহজাদপুর ক্রিকেট ক্লাব ও স্টেডিয়াম পাড়া ক্লাব।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x