সোমবার, ১২ এপ্রিল ২০২১

৪১তম বিসিএস পরীক্ষার্থীদের সকাল সাড়ে ৮টায় কেন্দ্রে উপস্থিত থাকার অনুরোধ

  •  
  •  
  •  
  •  

নিউজ ডেস্ক: বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার্থীদের শুক্রবার সকাল সাড়ে ৮টার মধ্যে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশ।

শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগত বিদেশি ভিভিআইপিদের গমনাগমনের জন্য ঢাকা মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে এবং কিছু কিছু সময়ের জন্যে যান চলাচল বন্ধ থাকবে।

এ জন্য পুলিশের পক্ষ থেকে পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় হাতে নিয়ে বাসা থেকে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দিতে অনুরোধ জানানো হয়েছে, যাতে তারা সকাল সাড়ে ৮টার মধ্যে নিজ নিজ কেন্দ্রে উপস্থিত থাকতে পারেন।

এ সাময়িক অসুবিধার জন্যে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকার জাতীয় প্যারেড গ্রাউন্ডে ১৭ মার্চ থেকে শুরু হয়েছে দশদিনের অনুষ্ঠানমালা।

এই আয়োজনে যোগ দিতে কয়েকটি দেশের রাষ্ট্র ও সরকার প্রধানসহ বিদেশিরা অতিথিরা আসছেন। তাদের চলাচলের সুবিধায় ঢাকার কিছু সড়কে যান নিয়ন্ত্রণ করা হবে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x