মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

শাহজাদপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ অনিকের লাশ উদ্ধার

  •  
  •  
  •  
  •  

জাহিদ হাসান,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ- শাহজাদপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া অনিকের লাশ উদ্ধার করলো ফায়ার সার্ভিসের ডুবুরী।

গতকাল শুক্রবার দুপুর ১ টার সময় উপজেলার রাউতারা বড়াল নদীতে মোঃ পার্থ (২৮), মোঃ ফাহিম হোসেন অনিক (২২), মোঃ আদিব (১১) ও মোঃ মুকিব (৯) এই ৪ জন শিশু – কিশোর গোসল করতে যায়। এসময় আদিব ও মুকিব এই দুই শিশুটিকে সাতার শেখানোর সময় শিশু দুটি পানিতে তলিয়ে যায়। তৎখনাৎ পার্থ ও অনিক শিশু দুটিকে উদ্ধার করতে গিয়ে অনিক পানিতে ডুবে যায়। এ সময় পার্থ শিশু দুটিকে উদ্ধার করলেও অনিককে আর উদ্ধার করা সম্ভব হয়নি।

পরে খবর পেয়ে শাহজাদপুর থানার এস আই আসাদুজ্জামান শাহজাদপুর ফায়ার সার্ভিসের একটি টিম ও রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী নিয়ে অনেক খোজা খুজি করে সন্ধা ৭ টার সময় তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, অনিক পার্শ্ববর্তী পাবনা জেলার সাথিয়া থানার সোনাতলা গ্রামের এল জি ই ডি প্রোকৌশলী আকরাম হোসেনের কলেজ পড়ুয়া পুত্র। শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে মামাতো ও খালাতো ভাইদের সাথে রাউতারা বড়াল নদীতে গোসল করতে গিয়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

এ ব্যাপারে, এস আই আসাদুজ্জামান জানান, শাহজাদপুর ফায়ারসার্ভিস ও রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দিয়ে সন্ধা ৭ টার সময় অনিকের লাশ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x