মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

সাইদুল ইসলাম পলের মৃত্যুতে প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি’র শোক

  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কৃতি সন্তান ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম খান পলের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ-১আসনের মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

শোক বার্তায় তিনি জানান, “আমাদের সিরাজগঞ্জের কৃতি সন্তান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম খান পল ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। জিয়া এরশাদ সহ সকল স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথের এক অসীম সাহসী যোদ্ধার নাম পল। আমাদের প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিমের অত্যন্ত স্নেহভাজন পল ভাই আমাদের পরিবারের এক অবিচ্ছেদ্য অংশ ছিলেন। তার এই অসময়ে চলে যাওয়া আমার জন্য ব্যক্তিগতভাবে এবং পারিবারিকভাবে অত্যন্ত বেদনার। পল ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ রাব্বুল আলামীন ওনাকে জান্নাতবাসি করুন”।

২৩ আগস্ট সোমবার সকাল ৬টায় তিনি স্কয়ার হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৫৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি হার্টের অসুখে ভুগছিলেন।

সাইদুল ইসলাম খান পল ১৯৮৬ সাল থেকে ১৯৯১ পর্যন্ত ঢাকা কলেজে ছাত্রলীগের সভাপতি ছিলেন,’ ‘১৯৭৫ পরবর্তী সময়ে ছাত্রলীগের শক্তিশালী অবস্থান তৈরিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x