মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

শাহজাদপুরে ছাত্র বলাৎকারের ঘটনায় হাফেজিয়া মাদ্রাসা শিক্ষক আটক

  •  
  •  
  •  
  •  

জাহিদ হাসান, শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের আলোকদিয়ার ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ নাহিদুল ইসলাম (৭) কে বলাৎকারের ঘটনায় ওই মাদ্রাসার সহকারি শিক্ষক মোঃ আরিফুল ইসলাম (৩০) কে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

জানা যায়, আলোকদিয়ার হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র একই গ্রামের আব্দুল করিম ভুলু’র পুত্র নাহিদুলকে সহকারি শিক্ষক হাফেজ আরিফুল ইসলাম সম্প্রতি বাথরুমে ডেকে নিয়ে উলঙ্গ করে বলাৎকারের চেস্টা চালায়। পরে নাহিদুল বাথরুম থেকে বের হয়ে কাউকে না বলে পালিয়ে বাড়ীতে চলে যায়। ঘটনার পরদিন ছাত্র নাহিদুলের মা তাকে মাদ্রাসায় পাঠাতে চাইলে নাহিদুল অস্বীকৃতি জানায়। কারণ জানতে চাইলে নাহিদুল তার মায়ের কাছে শিক্ষক আরিফুল কর্তৃক বলাৎকারের ঘটনা খুলে বলে। এরপর নাহিদুলের বাবা আব্দুল করিম ভুলু মাদ্রাসার কমিটির কাছে বিচারপ্রার্থী হলে তারা বিচারের আশ্বাস দেন। কিন্তু গতকাল সোমবার বিকেলে শিশু নাহিদুলকে নিয়ে তার পরিবার শাহজাদপুর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মাদ্রাসা থেকে শিক্ষক আরিফুলকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নাহিদুলের বাবা সাংবাদিকদের জানান, ইতিপূর্বে ওই মাদ্রাসার আরেকজন শিক্ষক ছাত্র বলাৎকারের ঘটনায় বহিস্কৃত হয়েছে। এরপর তার শিশু সন্তানের সাথে এমনটি ঘটিয়েছে লম্পট শিক্ষক। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি অপারেশন আব্দুল মজিদ জানান, অভিযোগ পেয়ে আমরা শিক্ষক আরিফুল কে আটক করেছি। তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এঘটনায় এলাকায় দারুন চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x