কেন সন্তান নিতে চান না ক্যাটরিনা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন /
কেন সন্তান নিতে চান না ক্যাটরিনা

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ রোববার (১৬ জুলাই) বয়স ৪০-এ পা রেখেছেন লাস্যময়ী এ নায়িকা। ২০২১ সালের ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে।

কবে মা হচ্ছেন ক্যাটরিনা? বিয়ের পর থেকেই এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে বলিউডের আনাচে-কানাচে। মাঝেমধ্যেই রটে ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন। তার ‘বেবিবাম্প’ নিয়েও বের হয় একের পর এক ভিডিও, প্রতিবেদন।

তবে এই নায়িকার ঘনিষ্ঠ সূত্র বলছে, এই মুহূর্তে মা হওয়ার নাকি কোনো পরিকল্পনাই নেই তার। পরিকল্পনা নেই স্বামী ভিকি কৌশলেরও। চিকিৎসা বিজ্ঞান ৩৫-এর মধ্যে সন্তান নেওয়ার সুপারিশ করলেও সে পথে আপাতত হাঁটতে চান না ক্যাটরিনা। আনুশকা শর্মা থেকে আলিয়া ভাট যে পথ অনুসরণ করেছেন, সেই পথে হাঁটতে কেন তার অনীহা?

ক্যাট ঘনিষ্ঠের মতে, এই মুহূর্তে নিজের ক্যারিয়ার নিয়ে বেজায় ব্যস্ত ক্যাটরিনা। তার পাইপলাইনে বেশ কিছু ভালো ছবি রয়েছে। সেগুলো শেষ না করে এখনই এই ধরনের কোনো সিদ্ধান্ত নিতে চান না ভিক্যাট। তবে ভবিষ্যতেও মা হবেন না, এরকম কোনো সিদ্ধান্তের কথা এখনই জানাননি ক্যাটরিনা। ইচ্ছে রয়েছে, তবে সব কিছুর সঠিক সময়েই বিশ্বাসী তিনি।

এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ক্যাটরিনা হাতে। সালমান খানের বিপরীতে ‘টাইগার ৩’-তে দেখা যাবে তাকে। এছাড়াও দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে অভিনয় করবেন ‘মেরি ক্রিস্টমাস’ ছবিতে।