অনুষ্ঠানের দিনেও পাশে নেই অর্জুন, অভিমান মালাইকার


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৩, ৯:৩৭ অপরাহ্ন /
অনুষ্ঠানের দিনেও পাশে নেই অর্জুন, অভিমান মালাইকার

বেশ কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরার সম্পর্কে চিড় ধরেছে। তাদের নাকি এখন আর একসঙ্গে দেখা মিলছে না। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর নতুন কারো প্রেমে মজেছেন অর্জুন সেই খবরও ছড়িয়েছে।

যদিও গত সপ্তাহে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন অভিনেতা। সেদিন রাতে দুজনকে একসঙ্গে দেখা যায় পাপারাজ্জিদের ক্যামেরায়। কিন্তু ডেটে গিয়েও নাকি এই জুটির ঝামেলা মেটেনি। সম্প্রতি মালাইকার এক ইনস্টাগ্রাম স্টোরিতেই মিলল সেই ইঙ্গিত।

চলতি বছরে নিজের পরিবারের সঙ্গে ‘ওনাম’ উৎসব উদ্‌যাপন করেন মালাইকা। সেখানেও উপস্থিত ছিলেন না অর্জুন। গত কয়েকদিনে এক ফ্রেমেও দেখা যায়নি যুগলকে। এরই মধ্যে ইনস্টগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন মালাইকা।

যার অর্থ, ‘আপনি এক নারীর সঙ্গে যে ব্যবহার করবেন, আপনার প্রতি তার ব্যবহারেও সেই ছাপই দেখা যাবে’। এরপরই প্রশ্ন উঠেছে, তাহলে কি অর্জুনকে লক্ষ্য করেই এই পোস্ট শেয়ার করেছেন মালাইকা?

এবারই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছিলেন অভিনেত্রী। যেখানে তিনি লিখেছিলেন, ‘সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস রাখতে হবে। যারা পাশে থাকার, তারা তোমার পাশেই থাকবেন।’

মালাইকার পোস্ট দেখে অনুরাগীদের ধারণা, সরাসরি মুখ না খুললেও পরোক্ষ ভাবে অর্জুনের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গই যেন বারবার তুলে ধরছেন তিনি।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা। সালমান খানের ভাই আরবাজের সঙ্গে প্রায় ১৮ বছর সংসারের পর বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপরই বয়সে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের প্রেমে পড়েন তিনি। গত কয়েক বছর ধরেই প্রেম করছেন তারা। তবে এরই মধ্যে তাদের সেই সম্পর্কে ভাঙনের খবর ছড়িয়েছে বলিপাড়ায়।