২০৩০ সালে বিয়ে করবেন জেসিয়া


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ন /
২০৩০ সালে বিয়ে করবেন জেসিয়া

ব্যক্তিগত জীবনে বছর কয়েক আগেই সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্কের খবরে আলোচনায় এসেছিলেন মিসওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জেসিয়া ইসলাম। এরপর সেই সম্পর্কে ভাঙনের পর বর্তমানে কারো সঙ্গেই প্রেমের সম্পর্কে নেই এই অভিনেত্রী।

এ বিষয়ে জেসিয়া বলেন, ‘আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেমও করছি না। প্রেম করলে সবাই জানতো। আপাতত এসব নিয়ে ভাবছি না। ’

তাহলে বিয়ে করার কোনো পরিকল্পনাও কি নেই? সংবাদমাধ্যমের ছুঁড়ে দেওয়া এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন, ২০৩০ সালে বিয়ে করতে চান তিনি।

জেসিয়া বলেন, আপাতত প্রেম করছি না। ২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব। তবে এর মাঝে প্রেম হলে হবে, না হলে নাই। প্রেম হলেও বিয়েটা ২০৩০ সালেই করতে চাই।

সম্প্রতি ‘এমআর নাইন : ডু ওর ডাই’ সিনেমায় অভিনয় করেছেন জেসিয়া। যেটি তার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি মাইলফলক বলেই মনে করেন তিনি।

জেসিয়া বলেন, ‘এই সিনেমার শুটিং করতে গিয়ে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। অনেক ঝুঁকিপূর্ণ শট দিয়েছি। আহতও হয়েছি। বলতে গেলে এম আর নাইন আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। কেননা এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শিখেছি, শিখেছি ফাইটিং। ’

গত ২৫ আগস্ট ‘এমআর নাইন : ডু ওর ডাই’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এ সিনেমায় জেসিয়া ইসলাম একজন এজেন্ট হয়ে কাজ করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর।