বিএনপি অংশগ্রহণ না করলেও নির্বাচন হয়ে যাবে : শাজাহান খান


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২৩, ১০:০১ অপরাহ্ন /
বিএনপি অংশগ্রহণ না করলেও নির্বাচন হয়ে যাবে : শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, ২০১৩-১৪ ও ২০১৫ সালে বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। বিএনপি রোডমার্চ যদি শান্তিপূর্ণভাবে করে তাহলে আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের কোনো বাধা দেওয়া হবে না। যদি তারা রোডমার্চের আড়ালে নাশকতা সৃষ্টি করে মানুষ হত্যার চেষ্টা করে তাহলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সরকারি সমন্বিত অফিসের হল রুমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যদি অংশগ্রহণ না করে তাহলেও নির্বাচন হয়ে যাবে। তাদের জন্য কেউ নির্বাচন নিয়ে বসে থাকবে না। তারা সব সময় নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তাই তাদেরকে জনগণ আর বিশ্বাস করে না। বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও ছাড়া কিছু বোঝে না।

তিনি আরও বলেন, দেশে সংবিধান অনুযায়ী অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার আহ্বান জানাই। যদি তারা অংশগ্রহণ নাও করে তবুও নির্বাচন হয়ে যাবে।

মাদারীপুর জেলা আনসার কমান্ড্যান্ট মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, সিভিল সার্জন মুনীর আহমেদ খান, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির প্রমুখ।