ময়মনসিংহ জেলা ও মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৭, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ন /
ময়মনসিংহ জেলা ও মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে কমিটির অনুমোদন দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দুই কমিটিতে ১১ জনকে সহসভাপতি ও ৩৯ জনকে সম্পাদকমণ্ডলীর সদস্য এবং ৩৬ জনকে সদস্য করা হয়েছে। এছাড়াও জেলা কমিটিতে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে ২৭ জনকে এবং মহানগরের উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে ৩১ জনকে।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার নিজের সই করা এক বিজ্ঞপ্তিতে ওবায়দুল কাদের বলেন, আশা করি নবনির্বাচিত এই কমিটির সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

এর আগে ২০২২ সালের ৩ ডিসেম্বর ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি করা হয় মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এহতেশামুল আলমকে ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক করা হয় অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে। অন্যদিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুকে মহানগরের সভাপতি এবং মোহিত উর রহমান শান্তকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।