খোলামেলা অবতারে ঝড় তুললেন কিয়ারা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন /
খোলামেলা অবতারে ঝড় তুললেন কিয়ারা

ফ্যাশনের দিক থেকে বেশ সচেতন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। প্রায়শই ভক্তদের সামনে সাহসী ও খোলামেলা রূপে ধরা দেন তিনি। সম্প্রতি একটি ম্যাগাজিনের কভারের জন্য ভিডিও শুটে উষ্ণ মেজাজে হাজির হয়েছিলেন কিয়ারা।

যেখানে নতুন চুলের স্টাইলের সঙ্গে ক্যামেরার সামনে একের পর এক পোজ দিয়েছেন তিনি। ঝলমলে সবুজ ব্র্যালেট-স্টাইলের টপ এবং ম্যাচিং স্কার্টে ভক্তদের হৃদয়ে যেন ঝড় তুলেছেন এই তারকা। নেটিজেনরাও নায়িকার সাহসী লুকের প্রশংসায় মেতেছেন।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন কিয়ারা। বিয়ের পরই অভিনয়ে ব্যস্ত সময় পার করছে এই জুটি। সম্প্রতি দোহায় শাহিদ কাপুরের সঙ্গে রোম্য়ান্টিক গানে নাচ পরিবেশ করেন কিয়ারা। শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালির সঙ্গে রণবীর সিং এবং আলিয়া ভাটের আগামী ছবি ‘বৈজু বাওরা’য় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী। যদিও এ বিষয় এখনও কোনও নিশ্চিত খবর মেলেনি।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এর পার্টিতে ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থ-কিয়ারার। সেই থেকে প্রেমের শুরু। এরপর সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে গত ৭ই ফেব্রুয়ারি ‘পার্মানেন্ট বুকিং’ সেরে ফেলেছেন দুজনেই। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

বিয়ের পরের জীবন নিয়ে কথা বলতে গিয়ে দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে কিয়ারা বলেছেন, এখন মায়ের প্রতি আরও শ্রদ্ধাশীল হয়ে গেছেন তিনি। কিয়ারার কথায়, ‘প্রথমবার আমি সংসার চালাচ্ছি। আমি আমার মা-বাবার বাড়িতে থাকতাম। আমার মা এই সব দায়িত্ব পালন করে চলেছেন। এখন যেন তার ওপর সম্মান আরও কয়েকগুণ বেড়ে গেছে। জীবনের সুন্দর একটি পর্যায়, আমি খুব খুশি।’