সমাবেশের অনুমতি চেয়ে মহানগর আ.লীগের চিঠি


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৩, ৭:৩৯ অপরাহ্ন /
সমাবেশের অনুমতি চেয়ে মহানগর আ.লীগের চিঠি

আগামী ২৮ অক্টোবর (শনিবার) শান্তি ও উন্নয়ন সমাবেশের অনুমতি এবং ট্রাফিক ব্যবস্থা জোরদার করার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর চিঠি দিয়েছে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

গত ২০ অক্টোবর সংগঠনের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ এ চিঠি দেন। রোববার (২২ অক্টোবর) তিনি ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে লেখা রয়েছে, আগামী ২৮ অক্টোবর শনিবার দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দক্ষিণ গেট সংলগ্ন ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

চিঠিতে আরও লেখা রয়েছে, সমাবেশে মুক্তাঙ্গন, জিরো পয়েন্ট, স্টেডিয়াম, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দক্ষিণ গেট এবং গোলাপশাহ্ মাজার সংলগ্ন রাস্তায় ট্রাফিক ব্যবস্থা জোরদার ও অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করা হলো। সমাবেশে অংশগ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের নেতারা। অনুষ্ঠানের অনুমতি ও ট্রাফিক ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করছি।