মেসির খেলা দেখতে গিয়ে চাকরি হারালেন তরুণী


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৩, ৭:১৬ অপরাহ্ন /
মেসির খেলা দেখতে গিয়ে চাকরি হারালেন তরুণী

প্রথমবারের মত মাঠে নামবেন বিশ্বচ্যাম্পিয়ন মেসি। ভেন্যুটা আবার ঘরের মাঠ। পছন্দের তারকার সঙ্গে এমন একটা মুহূর্ত কেউই মিস করতে চাইবে না, এটাই স্বাভাবিক। সেই ম্যাচ দেখতে গিয়েই চাকরি থেকে বরখাস্ত হয়েছেন হুইলেন বারবিয়েরি।

সান্তা ফে শহরের পৌরসভার অন্তর্গত ইভা পেরন হেলথ সেন্টারে কাজ করতেন ২১ বছর বয়সি বারবিয়েরি। অসুস্থতার ভুয়া কাগজ দেখিয়ে ছুটি নিয়ে সেদিন আর্জেন্টিনার ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। ভুলটা করে ফেলেন সংবাদমাধ্যমে

‘টিওয়াইসি স্পোর্টস’–এর সঙ্গে কথা বলার সময় অসুস্থতার মিথ্যা অজুহাত দেখানোর কথা জানিয়েছিলেন বারবিয়েরি।তারপরই চাকরি হারাতে হল তাকে।

আসলে মেসিদের বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ সেলিব্রেশন মিস করতে চাননি বারবিয়েরি। তাই নিজ অফিসে অসুস্থতার ভুয়া কাগজ দেখিয়ে বারবিয়েরি ছুটে গিয়েছিলেন মনুমেন্তাল স্টেডিয়ামে যাওয়ার জন্য। পানামার বিরুদ্ধে আর্জেন্টিনার ১-০ গোলের জয় উপভোগও করেন তিনি। কিন্তু তারপরেই এর খেসারত দিতে হয়েছে তাকে।

৮৪ হাজার দর্শকের অনেকের উদযাপনই ছিল এদিন বাধভাঙ্গা। সেটা হবে না ই বা কেন, এমন একটা রাত দেখতে কত শত দিনের অপেক্ষা মেসি ভক্তদের! আবেঘটা একটু বেশি বলেই হয়তো কেউ কেউ এদিন উদযাপন করতে গিয়ে নিয়মও ভেঙেছেন।