দেশে সংবিধান বহির্ভূত কোনো নির্বাচন হবে না: আব্দুর রহমান


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ২২, ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ন /
দেশে সংবিধান বহির্ভূত কোনো নির্বাচন হবে না: আব্দুর রহমান

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, আগামী দিনের ক্ষমতা বদলের মালিক হবেন এ দেশের জনগণ। ওরা যড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ওদের বলতে চাই, এদেশের সংবিধান বহির্ভূত কোনো নির্বাচন হবে না। আগামী নির্বাচনের সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজশাহী নগরীর শহীদ এএইচএম কামরুজ্জামান মিলনায়তনে আয়োজিত যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে রাজশাহীতে যুবলীগের এই বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আব্দুর রহমান বলেন, বিএনপি নতুন করে আগুন জ্বালাতে, যানবাহন পোড়াতে চায়। এবার যুবলীগ তা ভেঙে দেবে। যারা নতুন করে হাওয়া ভবন, খোয়াব ভবন তৈরি করতে চায় তাদেরকে এই যুবলীগ প্রতিহত করবে। বিএনপি-জামায়াতের স্বপ্ন পূরণ হতে দেব না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর আগমনে রাজশাহীর সব জায়গা জনসমুদ্রে পরিণত হবে। শেখ ফজলুল হক মনি যুবলীগকে শক্তিশালী করেছিলো। কিন্তু তাকেও হত্যা করা হয়েছিলো। মনির সুযোগ্য সন্তান পরশ ও নিখিলকে শেখ হাসিনা দায়িত্ব দিয়েছেন। রাজশাহীতে যুবলীগের যত ইউনিট আছে তাদেরকে মাঠে, গ্রামে, নগর-বন্দরে গিয়ে জনমত গঠন করে হাসিনার বর্ণিল আগমনের পূর্ণতা দিতে হবে।

আগামী নির্বাচনে অতন্দ্র প্রহরী হয়ে আমাদেরকে কাজ করতে হবে। কারণ রাজশাহীর ৬টি আসনেই আওয়ামী লীগকে জনগণ ম্যান্ডেট দেবেন- বলেন তিনি।

অনুষ্ঠানে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। বর্ধিত সভায় রাজশাহী মহানগরসহ বিভাগের আট জেলা ও উপজেলার যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।