বাউফল উপজেলা যুবলীগের জীবন বৃত্তান্ত গ্রহণ করা হয়


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২৩, ৪:২৭ অপরাহ্ন /
বাউফল উপজেলা যুবলীগের জীবন বৃত্তান্ত গ্রহণ করা হয়

মোঃ ফারুক হোসেন রানা পটুয়াখালী জেলা প্রতিনিধি : বাউফল উপজেলা যুবলীগের বর্ধিত সভা শেষ করার পর পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাউফল উপজেলা যুবলীগের পদ প্রত্যাশী নেতাকর্মীদের জীবন বৃত্তান্ত আহবান করেন। তারই পরিপ্রেক্ষিতে আজ ২৯-১-২৩ইং তারিখে পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাউফল উপজেলা যুবলীগের নেতাকর্মীরা তাদের জীবন বৃত্তান্ত প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম, সঞ্চালনা করেন পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ মোহাম্মদ সোহেল।আরো উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সাকিব,দপ্তর সম্পাদক আতিকুজ্জামান নোমান ।উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌর যুবলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক এডভোকেট শফিক খন্দকার,কিবরিয়া মোল্লা সহ পটুয়াখালী জেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ। বাউফল উপজেলা যুবলীগ থেকে জীবন বৃত্তান্ত প্রদান করেন বাউফল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ খলিল, রুবেল ,মিজানুর মোল্লা, মুরাদ সবুজ সহ বাউফল উপজেলা যুবলীগ ও সাবেক ছাত্রলীগের অনেক নেতাকর্মীরা।

উক্ত প্রার্থীদের জীবন বৃত্তান্ত পর্যালোচনা করে খুব শীঘ্রই বাউফল উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হবে বলে আশ্বাস দেন পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম শহীদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ সোহেল।