ঈদে আসছে আহসান হাবীব মামুন এর ” লাভ & রিভেঞ্জ” এ উর্মি আহমেদ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন / ০ Views
ঈদে আসছে আহসান হাবীব মামুন এর ” লাভ & রিভেঞ্জ” এ উর্মি আহমেদ

খান মাহাদী : সম্প্রতি লাভ এন্ড রিভেঞ্জ নামে আহসান হাবীব মামুন একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন । নাটকটি লিখেছেন নির্মাতা ও নাট্যকার সজিব চিশতি। পরিচালনা করেছেন আর এক মেধাবী নির্মাতা আহসান হাবীব মামুন।

পরিচালক আহসান হাবীব মামুন নাটক প্রসঙ্গে বলেন ” লাভ এন্ড রিভেঞ্জ নাটকের গল্পটি সজিব চিশতির মুখে শুনেই ভালো লেগে যায়,তারপর ই নাটকটি বানাননোর সিদ্ধান্ত নেই। নাটকের গল্পটি আমার যেমন ভালো লাগছে আশা করি দর্শকদেরও ভালো লাগবে এমনটাই প্রত্যাশা করেছেন পরিচালক। আহসান হাবীব মামুন বলেন ” গল্পটি প্রেম, ভালোবাসা, মায়া, মোহ, লোভ ও প্রতিশোধের। নাটকে আমি পারিবারিক চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। নাটকটির মুল চরিত্র টি মায়া, মায়া কে দুই ভাই এ ভালবাসে সেই ভালবাসার প্রতিহিংসার কারনে ছোট ভাই বড় ভাই কে খুন করে তার প্রতিশোধ নিতে মায়া তার টীম কে স্বযত্নে গড়ে তুলে। সেই মায়া চরিত্র টি করেছেন উঠতি মেধাবী নায়িকা উর্মি আহমেদ। এই নাটকে দর্শক সব কিছুই পাবেন। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন উর্মি আহমেদ, সৈকত মাহমুদ, প্রিয়ন্তিকা পরী, জারা জেবিন, রুদ্র মাহমুদ, প্রিন্স শুভ, তূর্য, আদ্রিয়ান রিপন, লিজা খানম, ফারজানা জয়া, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরিচালক আহসান হাবীব মামুন নিজেই। নাটকটি দর্শকদের নয়নাবিরাম করতে যিনি অক্লান্ত পরিশ্রম করে চিত্রধারন করেন ডিওপি আব্দুল্লাহ আল মামুন । এই নাটকটি ঈদে বেসরকারী টেলিভশনে প্রচারিত হবে। নাটকটি নির্মিত হয় এ এম এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায়। দর্শকদের দেখার আহব্বান জানান।

তাছাড়া আহসান হাবীব মামুন এর উল্লেখযোগ্য নির্মিত খন্ড নাটক ১. তুমি কি নায়িকা হবা? ২. কুফা বাবু, ৩, বিয়ে করা জরুরী, ৪, বাবার বিয়ে, ৫, থার্ড পারসন সিঙ্গুলার হলে?,