উর্বশীকে সেটে হেনস্থা করেছেন সামান্থার দেবর!


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন /
উর্বশীকে সেটে হেনস্থা করেছেন সামান্থার দেবর!

অনলাইন ডেস্ক : অভিনয় দিয়ে দর্শকহৃদয় জয় করতে না পারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় উর্বশী রাউতেলা।

অভিনয় ছাড়াও ক্রিকেটে তার বিশেষ আগ্রহ। ক্রিকেট জগতের বিভিন্ন তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার।

তবে এবার তাকে নিয়ে অন্য গুঞ্জন। তার সঙ্গে নাম জড়াল দক্ষিণী হার্টথ্রুব সামান্থা রুথ প্রভুর সাবেক দেবর অখিল আক্কিনেনির। নাগা চৈতন্যের ভাই অখিল।

তার সঙ্গে এই মুহূর্তে ‘এজেন্ট’ ছবির কাজে ব্যস্ত রাউতেলা। সেখানেই ঘটনাটি ঘটেছে। সিনেমার সেটেই নাকি উর্বশীকে হেনস্থা করেছেন অখিল।

খবরটি টুইট করে জানান দুবাইয়ের এক সাংবাদিক তথা স্বঘোষিত চিত্র সমালোচক উমের সান্ধু। দ্রুত দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই খবর। এই প্রসঙ্গে পাল্টা মুখ খুললেন উর্বশী।

ওই সাংবাদিক টুইট করে লেখেন, ইউরোপে সিনেমার শুটিং চলাকালে উর্বশীকে হেনস্থা করেন তার সহ-অভিনেতা অখিল। শুধু তা-ই নয়, ওই টুইটে দাবি করা হয়, উর্বশী নাকি অখিলকে অপরিণত অভিনেতা বলেছেন এবং তার সঙ্গে কাজ করতেও অস্বস্তিবোধ করেন।

এই তথ্য প্রকাশ পেতেই রেগে লাল উর্বশী। ওই চলচ্চিত্র সমালোচক তথা সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দেন।

উর্বশী নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘আমার টিম আপনাকে মানহানির আইনি নোটিশ পাঠিয়েছে। আপনার মতো অভদ্র সাংবাদিকের অশালীন টুইট সত্যিই বিরক্তিকর। আপনি তো আমার মুখপাত্র নন। তা ছাড়া আপনি একজন অপরিণত সাংবাদিক। আপনার কারণে আমি ও আমার গোটা পরিবার অস্বস্তিতে পড়েছি।’

চলতি মাসে ২৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে উর্বশী ও অখিল অভিনীত সিনেমা ‘এজেন্ট’। তামিল, তেলুগু, কন্নড়সহ হিন্দি ভাষায় মুক্তি পাবে এই ছবি।