মাহির ভিডিও ভাইরাল


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ২৪, ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন / ০ Views
মাহির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : মিডিয়ায় অভিনয় করতে করতে এ জগতের কারও কারও বাস্তবিক জীবনের স্তরগুলো যেন নাটকীয়তায় রূপ নেয়। তারা প্রকৃত ঘটনা আড়ালে রাখতে চাইলেও তাদের আচরণ বা চালচলনই বাস্তবিকতার ইঙ্গিত দেয়। সেই তাদেরই একজন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ঢাকাই সিনেমার সফল এই নায়িকা বর্তমানে ব্যস্ত স্বামী, সংসার ও সন্তান নিয়ে।যদিও মাঝে মাঝে তাকে নানান ইস্যুতেই সামনে আসতে দেখা যায়।এরমধ্যে প্রধান হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ডে।এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের নানান কথা।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২৩ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে আসেন তিনি।ক্যাপশনে লেখেন, ‘প্রচণ্ড বৃষ্টিতে প্রচারণা না করতে পেরে হাতে মেহেদি দিয়ে দিচ্ছে রকিব সরকার’। ২১ মিনিট ২৩ সেকেন্ডের দীর্ঘ এই লাইভে ভক্তদের সঙ্গে সময় দিয়েছেন তিনি।

লাইভে মাহি বলেন, ‘মানুষ চাঁদ রাতে মেহেদি দেয় কিন্তু এইবার রকিব আমাকে মেহেদি দিয়ে দেয় নাই। আমিও রাগ করে আর মেহেদি দেই নাই। এর প্রতিবাদে আমি নিজস্ব ডিজাইনে মেহেদি দিয়েছিলাম। তাই এতোদিন ধরে রকিব ওয়েট করছিল কবে হাতে দেওয়া মেহেদির রং উঠবে, আর আমাকে মেহেদি দিয়ে দেবে। এখন চাঁদ রাত না হলে তো মেহেদি দেওয়া যাবে না, তাই রকিব বলল গাজীপুরে এক রকম চাঁদ রাতই আজ। কারণ, (২৫ মে) সিটি নির্বাচন। তাই এখন মেহেদি দেওয়া যেতেই পারে।’ এ ছাড়া আরও নানান প্রসঙ্গে কথা বলেন তিনি।