বর্ণাঢ্য আয়োজনে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ফুলজান ছবির ট্রেলার উন্মোচন!


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ৩১, ২০২৩, ৫:৫১ অপরাহ্ন /
বর্ণাঢ্য আয়োজনে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ফুলজান ছবির ট্রেলার উন্মোচন!

খান মেহেদী : বর্ণাঢ্য আয়োজনে ফুলজান চলচ্চিত্রের শুভ মুক্তি ও ট্রেলার উন্মোচন করা হয়েছে। গ্রামীণ মেয়ের জীবনী নির্ভর এই চলচ্চিত্রের ট্রেলার উন্মোচন করেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

গত (৩০ মে) বিদ্যুৎ ভবনের মুক্তি হলে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমিনুল ইসলাম বাচ্চুর কাহিনী, চিত্রনাট্য সংলাপ ও পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন- মিষ্টি জান্নাত, রিয়াদ রায়হান অবাক, আমিনুল ইসলাম বাচ্চু, সনি রহমান, জেসমিন জারা, লিটন খন্দকার , মশিউল হক মনা, কবির টুটুল, আশিষ কুমার, ইসমাইল খান, শিলা পাপিয়া, সুহিৃত, রাকিব, প্রশান্ত প্রমুখ।

অজপাঁড়া গ্রামে জন্ম নেওয়া সুন্দরী মেয়ে ফুলজানের জীবনী নির্ভর সিনেমা। ফুলজানের বিয়ে, স্বামী-সংসার, সংসারের টানাপোড়েন, সন্দেহ, ষড়যন্ত্র, দ্বন্দ সংঘাত, সংসারের টানাপোড়েনে সুযোগ সন্ধানী বেয়াড়া যুবকের আবির্ভাব। এটুএস মাল্টিমিডিয়া বাংলাদেশ পরিবেশিত ওই সিনেমাটি আগামী ১৬ জুন সিনেমা হলে মুক্তি পাবে।

শুভ মুক্তি অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, আমিনুল ইসলামের মধ্যে লুকায়িত সম্ভাবনা দেখতে পাচ্ছি। সারাদিন কঠিন দাপ্তরিক কাজের পর তার এই প্রচেষ্টা সাধুবাদ পাওয়ার যোগ্য। আমাদের দেশের অনেক মেধাবী রয়েছে, আমাদের আর্টফিল্ম দেশের বাইরেও প্রশংসিত হচ্ছে। তাদের পাশে দাঁড়ানো উচিত। আমি মনে করি বাংলা সিনেমার আবার সুদিন আসবে।

ফুলজান ছবির ব্যাপারে জানতে চাইলে মিষ্টি জান্নাত
বলেন, ছবিটির পরতে পরতে রোমাঞ্চ রয়েছে। মেয়েদের পাশাপাশি পুরুষরাও নানা ভাবে মানসিক যন্ত্রণায় ভুগছে। তাদের সেই কষ্টগুলো, সামাজিক অসঙ্গতিগুলো ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। আমার বিশ্বাস ছবি আপনাদের ভালো লাগবে, চিন্তার খোরাক যোগাবে। আপনারা হলে গিয়ে ছবিটি দেখুন, তবেই আমাদের শ্রম সার্থক হবে।