শুভমানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সারা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ন /
শুভমানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সারা

বিনোদন ডেস্ক : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে আপাতত ইংল্যান্ডে আছেন ক্রিকেটার শুভমান গিল। সেখানেই রয়েছেন সারা টেন্ডুলকার। সদ্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শচীনকন্যার সঙ্গে শুভমানের ইনস্টাগ্রাম চ্যাট, তার মাঝেই ফের আলোচনায় শুভমান গিল ও সারা আলি খানের সম্পর্ক! নেপথ্য সারা আলি খানের সাম্প্রতিক মন্তব্য।

সারা আলি খান আর শুভমান গিলের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই চলছে আলোচনা। যখন থেকে কিছু অনুষ্ঠানে, রেস্তোরাঁয় তাদের একসঙ্গে দেখা যায়, তখন থেকেই এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে। যদিও গত মাসের শেষে আচমকাই শোনা যায় সাইফকন্যার সঙ্গে বন্ধুত্বে ইতি টেনেছেন শুভমান। ইনস্টায় পরস্পরকে আনফলো করেছেন তারা। কিন্তু এবার সবাইকে চমকে দিয়ে বিয়ে নিয়ে মুখ খুললেন সারা, সেখানে জড়িয়ে গেল শুভমানের নাম!

আপাতত ‘জরা হটকে জরা বাঁচকে’র প্রচারে ব্যস্ত সারা। এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিল— পছন্দের পাত্র সম্পর্কে। সারার কাছে সরাসরি জানতে চাওয়া হয়, ঠাকুমা শর্মিলা ঠাকুরের পথে হেঁটে কোনো ক্রিকেটারকে তিনি বিয়ে করবেন কিনা। প্রশ্নের উত্তর দিতে গিয়ে অকপট, অনায়াস সারা।

এর পর সারার কাছে আরও বিস্তারিত জানতে চাওয়া হয়। অভিনেত্রী বর্তমান ভারতীয় ক্রিকেট টিমের কোনো সদস্যকে ডেট করতে আগ্রহী কিনা। সারা বলেন, ‘সত্যি কথা বলছি— বিশ্বাস করুন আমি যেমন ধরনের মানুষ খুঁজছি, আজ পর্যন্ত সেই মানুষের সঙ্গে আমার দেখা হয়নি। তাই মনে তো হয় না’। তবে কি সারা স্পষ্ট করে দিলেন শুভমান গিলের সঙ্গে নিজের ভবিষ্যৎ দেখছেন না তিনি? শুভমানের আগে সাইফকন্যার নাম জড়িয়েছে কার্তিক আরিয়ান, সুশান্ত সিং রাজপুতের মতো সহ-অভিনেতার সঙ্গে। তবে প্রকাশ্যে কখনই প্রেমের কথা স্বীকার করেননি ‘কেদারনাথ’ অভিনেত্রী।

গত ২ জুন বক্স অফিসে মুক্তি পেয়েছে সারা-ভিকির ‘জরা হটকে জরা বাঁচকে’। বক্স অফিসে দুর্দান্ত পারফরম করছে এই ছবি। বিবাহিত জুটির রোমান্স, ঝগড়া, বিচ্ছেদের প্রেক্ষাপটে সাজানো এই ছবি। সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদসহ অন্যান্য অভিনেতা।