সিটিটিসিকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিল ইভ্যালি


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ৮, ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন /
সিটিটিসিকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিল ইভ্যালি

আজকালের কন্ঠ ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের সদস্যদের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী প্রদান করেছে ইভ্যালি ডটকম ডটবিডি। করোনা পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে ডিএমপির এই বিশেষায়িত ইউনিটের সদস্যদের জন্য ইভ্যালির পক্ষ থেকে এসব সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

বৃহস্পতিবার রাজধানীর মিন্টু রোডে সিটিটিসির প্রধান কার্যালয়ে এসব নিরাপত্তা সামগ্রী আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। ইভ্যালির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মেদ রাসেল সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের কাছে এগুলো হস্তান্তর করেন।

নিরাপত্তা সামগ্রীর মধ্যে রয়েছে ২৫০টি পিপিই, আড়াই হাজার ফেস্ক মাস্ক, ২৫০টি আই প্রটেকটিভ গ্লাস, ২৫০টি হ্যান্ড ওয়াশার এবং ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার। এছাড়াও সিটিটিসি কার্যালয়ের জন্য ৪টি হ্যান্ড থার্মোমিটারও দেওয়া হয়েছে ইভ্যালির পক্ষ থেকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম এবং বাহন এক্সপ্রেসের চেয়ারম্যান কাজী নাসিম উদ্দিনসহ সিটিটিসির ঊর্ধতন কর্মকর্তারা।

আজকালের কন্ঠ /এমএম