গোলাপগঞ্জ লক্ষণাবন্দ ইউনিয়নের প্রবীণ মুরব্বী আলতাফ আলীর দাফন সম্পন্ন, শোক প্রকাশ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন / ০ Views
গোলাপগঞ্জ লক্ষণাবন্দ ইউনিয়নের প্রবীণ মুরব্বী আলতাফ আলীর দাফন সম্পন্ন, শোক প্রকাশ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা লক্ষণাবন্দ ইউনিয়নের প্রবীণ মুরব্বী আলতাফ আলীর দাফন সম্পন্ন হয়েছে।

গত (১৪ আগষ্ট) বিকেল ৪:৪০ মিনিটে সিলেট আল-হারামাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত রোগে ভূগছিরেন। (১৫ আগষ্ট) সোমবার কৈলাশ শাহনুর দাখিল মাদ্রাসা মাঠে জোহরের নামাজের পর বেলা ২:০০ ঘটিকার সময় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কারা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট কৃষি বিশ^ বিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, লক্ষণাবন্দ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খলকুর রহমান, ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন, ৩ ওয়ার্ডের সাবেক মেম্বার ছালিক আহমদ, বর্তমান মেম্বার ইমাম উদ্দিন কনাই, আরও শোক প্রকাশ করেন বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের নেতৃবৃন্দ। বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান- নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা ।