নড়াইলে ৪৫ মিনিটের চেষ্টায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম পিবিআই


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২৩, ১:৩১ অপরাহ্ন /
নড়াইলে ৪৫ মিনিটের চেষ্টায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম পিবিআই

কাজী ইমরান, নড়াইল প্রতিনিধিঃ উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে লাশ উদ্ধারের ৬ ঘন্টা পর মাত্র ৪৫ মিনিটের চেষ্টায় অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় প্রাপ্ত লাশের পরিচয় সনাক্ত করণ সম্ভব হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে অজ্ঞাত ব্যক্তির পরিচয় ও ঠিকানা জানা যায়। ওই অজ্ঞাত ব্যক্তির নাম মোঃ লিটন (শেখ ৪১), তিনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার নিজদেবপুর গ্রামের মোঃ মুজিবুর রহমান ও মাফুজা বেগম দম্পতির ছেলে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধায় লোহাগড়া বাজার সংলগ্ন ব্রিজের নিচ থেকে ওই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নড়াইলের লোহাগড়া থানাধীন বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়। পরে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্ধার করে।

সর্বশেষ এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন বলেন, লোহাগড়া বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ইতিমধ্যে লাশের পরিচয় শনাক্ত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে লাশের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।