শরীয়তপুরের নড়িয়ায় রাতের আধারে বাবুল মৃধা নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২৩, ২:৫০ অপরাহ্ন /
শরীয়তপুরের নড়িয়ায় রাতের আধারে বাবুল মৃধা নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা

মো: নাসির খান (শরীয়তপুর) প্রতিনিধি : গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে নড়িয়া পৌরসভার শুভগ্রাম এলাকার কাদির খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ওই বৃদ্ধের নাম বাবুল মৃধা (৬০)। তিনি তৃতীয় লিঙ্গের (হিজড়াদের) দলের একজন ঢোলবাদক ছিলেন। তাঁর বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মাইছগাঁও এলাকায়।

পুলিশ, নিহতের স্বজন ও হিজড়ারা জানায়, ১৮ বছর যাবত নড়িয়া পৌরসভার শুভগ্রামের কাদির খানের বাড়ির টিনের ঘরে ভাড়া থাকতেন বাবুল মৃধা। সোমবার গভীর রাতে জানালা ভেঙে কে বা কারা বাবুল মৃধাকে ধারাল অস্ত্র দিয়ে বাম হাতের রগ কেটে দেয় ও শরীরের বিভিন্ন অংশ আঘাত করে। তাঁর চিৎকার শুনে হিজড়ারা ও স্থানীয় লোকজন এগিয়ে আসেন। ততক্ষণে দূর্বত্তরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়।পরে রাতেই ওই ঘর থেকে নড়িয়া থানা-পুলিশ বাবুলের মরদেহ উদ্ধার করে।

গত মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। হত্যাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবি নিহতের স্বজন ও হিজড়া জনগোষ্ঠী।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছি। আমরা এ ব্যাপারে একটি হত্যা মামলা রুজু করব। হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ করছে পুলিশ।