ভেদরগঞ্জ উপজেলা সখিপুরে ৪৬৭২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে সখিপুর থানা পুলিশ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২৩, ২:৪৮ অপরাহ্ন / ০ Views
ভেদরগঞ্জ উপজেলা সখিপুরে ৪৬৭২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে সখিপুর থানা পুলিশ

মো: নাসির খান(শরীয়তপুর) প্রতিনিধি :শরীয়তপুরের সখিপুরে ৪,৬৭২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে সখিপুর থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে সখিপুর থানধীন চরসেনসাস ইউনিয়নের পূর্ব বালা কান্দি মানিক মাঝীর ২ তলা বিল্ডিং বাসা থেকে ইয়াবাসহ তাদের আটক করে সখিপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া থানার দক্ষিণ ডেমসা এলাকার আলী জোহার এর ছেলে সফুর (২৯) ও বরিশালের মুলাদী থানার উত্তর বালিয়া তলি এলাকার মোকসেদ ফকিরের ছেলে ফিরোজ ফকির (৩৮)ও কক্সবাজার জেলার টেকনাফ থানার র‌ইক্ষ্যং পশ্চিম পাড়া গঞ্জক্যা মুড়া এলাকার শামসুল আলমের মেয়ে রোকসানা আক্তার(২৩)।

এবিষয়ে সখিপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চরসেনসাস ইউনিয়নের পূর্ব বালা কান্দি একটি পাকা বিল্ডিং বাড়ি থেকে ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছি এ সময় তাদের কাছে ৪,৬৭২ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। পরে ভেদরগঞ্জ উপজেলার অতিরিক্ত পুলিশ সুপার ভেদরগঞ্জ সার্কেল মুশফিকুর রহমান স্যারকে খবর দিলে তিনি ঘটনাস্থলে আসেন। দীর্ঘদিন ধরে শরীয়তপুর জেলার পুলিশ সুপার ও ভেদরগঞ্জ উপজেলার অতিরিক্ত পুলিশ সুপার ভেদেরগঞ্জ সার্কেল স্যারের দিকনির্দেশনা অনুযায়ী মাদক উদ্ধার অভিযানের কাজ করা হয়। এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে। এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।