তিতাসে শিক্ষার্থীদের মাঝে যুবলীগ নেতা সারওয়ার বাবুর শিক্ষাসামগ্রী বিতরণ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ৯, ২০২৩, ৯:২৩ অপরাহ্ন /
তিতাসে শিক্ষার্থীদের মাঝে যুবলীগ নেতা সারওয়ার বাবুর শিক্ষাসামগ্রী বিতরণ

তিতাস উপজেলা প্রতিনিধি : কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমানে সভাপতি পদপ্রার্থী মোঃ সারওয়ার হোসেন বাবুর উদ্যোগে স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (৮ অক্টোবর) সকালে তিতাস উপজেলার গাজীপুর খান মডেল সরকারি স্কুল এন্ড কলেজের ৫ শতাধিক শিক্ষার্থীদের মাঝে খাতা ও কলম বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর খান মডেল সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ চেয়ারম্যান, কড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি আওলাদ মুন্সি, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম তারা ও তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার, কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইয়াছিন খান সুমন, তিতাস উপজেলা যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ আনিস, তিতাস উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাওন মাষ্টার, কড়িকান্দি সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজিদুল রহমান কাইমুল সহ অনেকেই।
যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু বলেন, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আহ্বানে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগের মানবিক কর্মকাণ্ড করোনা সংকট থেকে শুরু হয়ে এখনো চলমান আছে। এসব মানবিক কর্মসূচি যুবলীগ সম্পর্কে পরিচ্ছন্ন ও স্বচ্ছ ভাবমূর্তি গড়ে তুলেছে জনমনে। যুবলীগ দেশের যেকোন মহামারি ও সংকটে সবার আগে মানুষের পাশে থাকে। এবং পুরো রমজান মাসে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ এটি আমার ব্যক্তিগত উদ্যোগ, পর্যায়ক্রমে কুমিল্লা উত্তর জেলার বিভিন্ন স্কুল কলেজ শিক্ষার্থীদের মাঝে এই কার্যক্রম চলমান থাকবে।